বৃহস্পতিবার, এপ্রিল ১৫, ২০২১
Home state অ্যাক্রোপলিস মলে সুফি গায়ককে মারধরের অভিযোগ, তদন্তের আশ্বাস দিল কর্তৃপক্ষ

অ্যাক্রোপলিস মলে সুফি গায়ককে মারধরের অভিযোগ, তদন্তের আশ্বাস দিল কর্তৃপক্ষ

৩৩৯ Views

দৈনিক সুন্দরবন ডেস্ক

কলকাতা শহরের নামী শপিং মল অ্যাক্রোপলিসে সিনেমা দেখতে গিয়েছিলেন সুফি গায়ক সৌম্যদীপ সিকদার। সিনেমা দেখে বেরোনোর পর তিনি দেখতে পান, তার মোবাইল ফোনে একদম চার্জ নেই। তখন শপিং মলের ফুড কোর্টের এক কর্মীকে তিনি বলেন, তাকে ফোনে চার্জ দেওয়ার একটা ব্যবস্থা করে দেওয়া হোক। গায়কের দাবি, এখান থেকেই বিবাদের সূত্রপাত হয়। ফেসবুকে ভাইরাল হওয়া একটি ভিডিওতে সৌম্যদীপ বলেন, আমি গালিগালাজ করিনি, কিংবা নেশাগ্রস্ত অবস্থায়ও ছিলাম না। মলের এক কর্মী আমার সঙ্গে অভব্য আচরণ করেন। ওই ভিডিওতে সুফি গায়কের আরও দাবি, শপিং মলের কর্মীরা উল্টে তার বিরুদ্ধে এক মহিলাকে বিরক্ত করার অভিযোগ তুলে মারধর করেন।

ঘটনার কথা সংবাদ মাধ্যমে প্রকাশিত হতেই নড়েচড়ে বসল শপিং মল কর্তৃপক্ষ। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তারা বলেন, ওই ঘটনায় আমরা বিভাগীয় তদন্ত শুরু করেছি। বৃহস্পতিবার ওই গায়কের সঙ্গে শপিং মল কর্তৃপক্ষ যোগাযোগ করেন। অ্যাক্রোপলিস মলের এক মুখপাত্র সংবাদমাধ্যমকে বলেন, আমরা সৌম্যদীপকে আমাদের মলে আমন্ত্রণ জানিয়েছি। তবে তিনি জানিয়েছেন, তিনি শহরের বাইরে রয়েছেন। আমরা ফোনে তার সঙ্গে যোগাযোগ করেছি। আমরা তাকে আশ্বাস দিয়েছি যে এই ব্যাপারে তদন্ত চলছে। অতীতে আমরা কখনো এই ধরণের ঘটনার সম্মুখীন হইনি। দোষীর বিরুদ্ধে নিশ্চিতভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সৌম্যদীপ এই খবরের সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন, তারা আমার কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন। এবং তারা জানিয়েছেন, আমার দাবির মধ্যে যদি এতটুকুও সত্য থাকে, তাহলে কর্তৃপক্ষের তরফে পদক্ষেপ গ্রহণ করা হবে। তদন্তের ফলাফল আমাকে ইমেল করে জানানোর আশ্বাসও দেওয়া হয়েছে। আমার কি সমস্যা হয়েছিল, সেকথাও আমি তাদের জানিয়েছি।

সৌম্যদীপ আরও বলেন, যাই ঘটুক না কেন, মলের কেই কোনো ব্যক্তির গায়ে হাত তুলতে পারেন না। আমি অবাক হয়েছি যে কেউ আমাকে সাহায্য করার জন্য এগিয়ে আসেননি। এই ঘটনা যে কারুর সঙ্গেই হতে পারে। দোষীরা শাস্তি পাওয়ার পর এই অধ্যায়ের সমাপ্তি হোক, এটাই আমি চাই। আমি চাই না, আমি যে অবস্থার মধ্যে দিয়ে গিয়েছি, কেউ সেইরকম অবস্থার মধ্যে দিয়ে যাক।

টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত একটি প্রতিবেদনে মল কর্তৃপক্ষ তাদের অবস্থান আবার স্পষ্ট করেছেন। তারা জানিয়েছেন, দোষী প্রমাণিত হলে সংশ্লিষ্ট কর্মীর বিরুদ্ধে অবশ্যই আমরা পদক্ষেপ গ্রহণ করব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

স্যামসনের অবিশ্বাস্য ব্যাটিং, তবুও শেষ হাসি হাসল পাঞ্জাব

স্কোরবোর্ড বলছে, আইপিএল ২০২১-এর চতুর্থ ম্যাচে রাজস্থান রয়্যালসকে ৪ রানে হারিয়ে দিয়েছে পাঞ্জাব কিংস। তবে সেটা দেখে ম্যাচের আসল ছবি বোঝা যাবে...

ধর্নায় বসবেন মমতা

বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজনৈতিক প্রচারের উপর 24 ঘন্টার নিষেধাজ্ঞা জারি করেছে নির্বাচন কমিশন। এই নিয়ে তৃণমূল কংগ্রেস ক্ষোভ প্রকাশ করেছে। সেই...

মানুষ মরে এভাবেই, কেউ খোঁজ রাখে না

বিশ্বজিৎ মান্না ধরুন আপনি সকালে ঘুম থেকে উঠে, বাজারের থলে হাতে নিয়ে বেরোলেন। আপনার বাড়ির লোক বা আপনি কী...

ফের ক্ষমতায় দিদি, তবে বিজেপির আসন বাড়বে: বলছে সমীক্ষা

বিগত কয়েক বছরে পশ্চিমবঙ্গে অন্যতম বিরোধী দল হিসাবে বিজেপি নিজেকে প্রতিষ্ঠিত করেছে। কেন্দ্রের শাসক দলের দাবি, রাজ্যে এবার তারাই ক্ষমতায় আসতে চলেছে।...

Recent Comments

error: Content is protected !!