ফের করোনাভাইরাসে আক্রান্ত জুভেন্তাসের এক ফুটবলার

৪৩ Views
প্রাণঘাতী করোনাভাইরাস সমগ্র বিশ্বে তাণ্ডব সৃষ্টি করেছে। এই ভাইরাসের প্রকোপের জেরে আক্ষরিক অর্থেই থমকে গিয়েছে গোটা ক্রীড়া দুনিয়া। ক্রিকেট, ফুটবল সহ বিশ্বের বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা ইতিমধ্যে স্থগিত বা বাতিল করা হয়েছে। পৃথিবীর সবচেয়ে বড় ক্রীড়া ইভেন্ট অলিম্পিক নিয়েও অনিশ্চয়তা তৈরি হয়েছে। ব্রাজিলের মতো দেশ টোকিও অলিম্পিক ২০২০ আগামী বছর পর্যন্ত স্থগিত রাখার দাবি তুলেছে। এদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জুভেন্তাসের আর্জেন্তেনীয় তারকা ফুটবলার দিবালা।

বিডি নিউজ ২৪-এর একটি রিপোর্ট থেকে জানা গিয়েছে, দিবালা ছাড়াও তার বান্ধবী ওরিয়ানাও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সোশ্যাল মিডিয়াতে তিনি বলেন, আমাদের দুজনেরই কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ। তবে আমরা ভালো আছি। সবাইকে ধন্যবাদ।

প্রসঙ্গত, এই প্রথম নয়, এর আগেও জুভেন্তাসের দুই ফুটবলার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন, এরা হলেন ব্লেইস মাতুইদি এবং ড্যানিয়েলে রুগানি। ক্লাবের প্রথম খেলোয়াড় হিসেবে রুগানি এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তার পরই প্রতিরোধমূলক পদক্ষেপ হিসেবে ক্লাবের খেলোয়াড়দের কোয়ারেন্টাইনে (পৃথক করে রাখা) পাঠানো হয়।

বিডি নিউজের রিপোর্ট থেকে আরও জানা গিয়েছে, এসি মিলানের টেকনিক্যাল ডিরেক্টর তথা প্রাক্তন ডিফেন্ডার মালদিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। তার ছেলেও এই ভাইরাসে আক্রান্ত। তবে দুজনেই সুস্থ আছেন বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!