রবিবার, সেপ্টেম্বর ২৬, ২০২১
Home Uncategorized অমিত শাহের পাঠানো চার্টার্ড ফ্লাইটে করে দিল্লিতে যাচ্ছেন রাজীব, বৈশালীরা

অমিত শাহের পাঠানো চার্টার্ড ফ্লাইটে করে দিল্লিতে যাচ্ছেন রাজীব, বৈশালীরা

৩৫৩ Views

ফের রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসে বড়সড় ভাঙন ধরতে চলেছে। এনডিটিভির একটি রিপোর্ট অনুযায়ী, তৃণমূলের পাঁচ নেতাকে দিল্লিতে বিশেষ বিমানে করে উড়িয়ে আনছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এই তৃণমূল নেতারা বিজেপিতে যোগ দেবেন বলে জানা গিয়েছে।

আগের কর্মসূচী অনুযায়ী, শাহের ফের এরাজ্যে আসার কথা ছিল। তখনই তৃণমূলের এই বিক্ষুব্ধ নেতাদের বিজেপিতে আনুষ্ঠানিকভাবে যোগ দেওয়ার কথা ছিল। তবে বিশেষ কারণে অমিত শাহ তার পশ্চিমবঙ্গ সফর বাতিল করেছেন। তাই বিশেষ বিমানে করে এই পাঁচ নেতা দিল্লিতে যাচ্ছেন। রাজধানীতে বিজেপির সদর দপ্তরে শাহের উপস্থিতিতে তারা বিজেপির ঝান্ডা হাতে তুলে নেবেন বলে জানা গিয়েছে।

যে পাঁচ তৃণমূল নেতা বিজেপিতে যোগ দেবেন বলে খবর, তাদের মধ্যে অন্যতম রাজ্যের প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। এনডিটিভির একটি রিপোর্টে প্রকাশিত তার বক্তব্য, অমিত শাহ আমাকে ফোন করেছিলেন। তিনি জানান, তিনি নিজে হাতে দলীয় পতাকা আমার হাতে তুলে দিতে চান। তাই তিনি রাজধানীতে যাওয়ার জন্য একটি চার্টার্ড ফ্লাইট পাঠাচ্ছেন।

রাজীববাবু ছাড়া তৃণমূলের আর যে চারজন বিজেপিতে যোগ দেওয়ার জন্য ওই বিমানে করে কলকাতা থেকে দিল্লিতে যাবেন, তারা হলেন বালির তৃণমূল এমএলএ বৈশালী ডালমিয়া, উত্তরপাড়ার এমএলএ প্রবীর ঘোষাল, হাওড়ার মেয়র রথীন চক্রবর্তী এবং প্রাক্তন এমএলএ তথা রাণাঘাটের পাঁচ বারের প্রাক্তন পুরপ্রধান পার্থসারথী চট্টোপাধ্যায়।

এদিকে পূর্ব নির্ধারিত সূচী অনুযায়ী, রবিবার হাওড়ার ডুমুরজোলায় বিজেপির মেগা র‍্যালি অনুষ্ঠিত হবে। ভার্চুয়াল মিডিয়ামের মাধ্যমে এই সভায় যোগ দেবেন শাহ। সদ্য বিজেপিতে যোগ দেওয়া নেতা, দলের রাজ্য নেতৃত্বের পাশাপাশি উপস্থিত থাকবেন কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী স্মৃতি ইরানী।

এদিকে দল ছেড়ে যারা চলে যাচ্ছেন, তাদের নিয়ে আপাতত ভাবছে না তৃণমূল। দলীয় সূত্রে খবর, তারা বরং নির্বাচনী প্রচারে নজর দিচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

আবহাওয়ার পূর্বাভাস: আজ বৃষ্টি হতে পারে

কলকাতা ও তার আশেপাশে আজ, ৩ সেপ্টেম্বর, ২০২১-এর আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আকাশ মূলত মেঘলা থাকবে। বৃষ্টির সম্ভাবনা আছে। অ্যাকুওয়েদার ডট কম...

সাইক্লোনের পর ত্রাণের সাথে সুন্দরবনে ঢুকেছে প্রচুর প্লাস্টিক, সঙ্কটে বাস্তুতন্ত্র

করোনা মহামারি, সাইক্লোনের মতো সমস্যায় এমনিতেই সুন্দরবনের নাজেহাল অবস্থা। তার ওপর সেখানে আবার এক নতুন সমস্যা দেখা দিয়েছে। সাইক্লোন...

১ সেপ্টেম্বর থেকে পর্যটকদের জন্য খুলে যাচ্ছে সুন্দরবন

সুন্দরবনের অর্থনীতির অন্যতম স্তম্ভ হল পর্যটন। তবে বিগত দু বছরে করোনার জেরে বাংলাদেশের সুন্দরবন অঞ্চলে পর্যটন ধাক্কা খেয়েছে। মাঝে খোলা হলেও, করোনার...

সুন্দরবনের অন্যতম স্কুল: বরদাপুর আদর্শ মিলন বিদ্যাপীঠ

ইন্দ্রবরদাপুর আদর্শ মিলন বিদ্যাপীঠের পথ চলা শুরু হয় ১৯৬০ সালের ১৮ ফেব্রুয়ারি। প্রথম দিকে স্কুলটি মাটির দেওয়াল ও টালির চাল দিয়ে তৈরি...

Recent Comments

error: Content is protected !!