বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১
Home News অমিত শাহের পাঠানো চার্টার্ড ফ্লাইটে করে দিল্লিতে যাচ্ছেন রাজীব, বৈশালীরা

অমিত শাহের পাঠানো চার্টার্ড ফ্লাইটে করে দিল্লিতে যাচ্ছেন রাজীব, বৈশালীরা

১৩১ Views

ফের রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসে বড়সড় ভাঙন ধরতে চলেছে। এনডিটিভির একটি রিপোর্ট অনুযায়ী, তৃণমূলের পাঁচ নেতাকে দিল্লিতে বিশেষ বিমানে করে উড়িয়ে আনছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এই তৃণমূল নেতারা বিজেপিতে যোগ দেবেন বলে জানা গিয়েছে।

আগের কর্মসূচী অনুযায়ী, শাহের ফের এরাজ্যে আসার কথা ছিল। তখনই তৃণমূলের এই বিক্ষুব্ধ নেতাদের বিজেপিতে আনুষ্ঠানিকভাবে যোগ দেওয়ার কথা ছিল। তবে বিশেষ কারণে অমিত শাহ তার পশ্চিমবঙ্গ সফর বাতিল করেছেন। তাই বিশেষ বিমানে করে এই পাঁচ নেতা দিল্লিতে যাচ্ছেন। রাজধানীতে বিজেপির সদর দপ্তরে শাহের উপস্থিতিতে তারা বিজেপির ঝান্ডা হাতে তুলে নেবেন বলে জানা গিয়েছে।

যে পাঁচ তৃণমূল নেতা বিজেপিতে যোগ দেবেন বলে খবর, তাদের মধ্যে অন্যতম রাজ্যের প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। এনডিটিভির একটি রিপোর্টে প্রকাশিত তার বক্তব্য, অমিত শাহ আমাকে ফোন করেছিলেন। তিনি জানান, তিনি নিজে হাতে দলীয় পতাকা আমার হাতে তুলে দিতে চান। তাই তিনি রাজধানীতে যাওয়ার জন্য একটি চার্টার্ড ফ্লাইট পাঠাচ্ছেন।

রাজীববাবু ছাড়া তৃণমূলের আর যে চারজন বিজেপিতে যোগ দেওয়ার জন্য ওই বিমানে করে কলকাতা থেকে দিল্লিতে যাবেন, তারা হলেন বালির তৃণমূল এমএলএ বৈশালী ডালমিয়া, উত্তরপাড়ার এমএলএ প্রবীর ঘোষাল, হাওড়ার মেয়র রথীন চক্রবর্তী এবং প্রাক্তন এমএলএ তথা রাণাঘাটের পাঁচ বারের প্রাক্তন পুরপ্রধান পার্থসারথী চট্টোপাধ্যায়।

এদিকে পূর্ব নির্ধারিত সূচী অনুযায়ী, রবিবার হাওড়ার ডুমুরজোলায় বিজেপির মেগা র‍্যালি অনুষ্ঠিত হবে। ভার্চুয়াল মিডিয়ামের মাধ্যমে এই সভায় যোগ দেবেন শাহ। সদ্য বিজেপিতে যোগ দেওয়া নেতা, দলের রাজ্য নেতৃত্বের পাশাপাশি উপস্থিত থাকবেন কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী স্মৃতি ইরানী।

এদিকে দল ছেড়ে যারা চলে যাচ্ছেন, তাদের নিয়ে আপাতত ভাবছে না তৃণমূল। দলীয় সূত্রে খবর, তারা বরং নির্বাচনী প্রচারে নজর দিচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

ফের অস্বস্তিতে বঙ্গ বিজেপি, কোকেন কাণ্ডে এবার গ্রেফতার রাকেশ সিং

মাদক মামলায় গ্রেফতার করা হল বিজেপি নেতা রাকেশ সিংকে। মঙ্গলবার গভীর রাতে পূর্ব বর্ধমানের গোলসি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এছাড়া পুলিশের...

কাঁকড়া ধরতে গিয়ে বাঘের থাবায় দুই মৎসজীবী

সুন্দরবনে ফের রয়্যাল বেঙ্গলের আক্রমণ। গত বুধবার রয়্যাল বেঙ্গল টাইগারের আক্রমণে এক মৎসজীবী গুরুতর আহত হয়েছে। আর একজনের মৃত্যু হয়েছে বলে আশঙ্কা...

পুদুচেরির লেফটেন্যান্ট গভর্নরের পদ থেকে সরানো হল কিরণ বেদিকে

পুদুচেরির লেফটেন্যান্ট গভর্নরের পদ থেকে সরিয়ে দেওয়া হল কিরণ বেদিকে। মঙ্গলবার রাতে রাষ্ট্রপতি ভবনের তরফ থেকে এই খবরের সত্যতা স্বীকার করা হয়েছে।...

রাধুবাবুর মাটন বা চিকেন কোর্মা ট্রাই করতেই হবে!

গৌরব মুখার্জীআমাদের কলকাতা, যে কলকাতা তিনটে গ্রাম নিয়ে তৈরী হয়েছিল আজ সেই শহর আকারে আয়তনে রোজ একটু একটু করে বড় হচ্ছে তো...

Recent Comments

error: Content is protected !!